গৌরনদী সংবাদ

গৌরনদীতে স্কুল শিক্ষকের বিষপানে আত্মহত্যা

পারিবারিক কলহের জের ধরে বরিশালের গৌরনদী উপজেলার বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক (ইংরেজী) পরিমল হালদার ওরফে কমল কান্ত (৪০) সোমবার রাতে বিষপান করে আত্মহত্যা করেছে। তিনি পাশ্ববর্তী কোটালীপাড়া উপজেলার রামশীল গ্রামের শিক্ষক প্রিয়লাল হালদারের পুত্র।

এলাকাবাসী ও পারিবারিক সুত্রে জানা গেছে, গৌরনদী উপজেলার টরকী বন্দর হাইস্কুলের পার্শের বাড়ি তার পিতা অতি সম্প্রতি ৩০ লক্ষ টাকা বিক্রি করেন। বাড়ি বিক্রির পর বিবাহিত বোন ও পিতা-মাতাসহ কমলের স্ত্রী ও এক সন্তান নিয়ে গৌরনদী পৌর সভার দক্ষিণ বিজয়পুর মহল্লার ইস্ট্রিফেন গোমেজের বাসায় ভাড়া থাকেন। বাড়ি বিক্রির ওই টাকা ভাগ বাটোয়ারা নিয়ে পিতা-মাতা ও একমাত্র বোনের সাথে প্রায়ই দন্ধ লেগেই থাকত। এর জের ধরে কমলের অন্তসত্ত্বা স্ত্রী এক মাস পূর্বে তার বাবার বাড়ি চলে যায়।

সোমবার সন্ধ্যায় এ নিয়ে ভাড়া বাসায় কমলের বোনের সাথে তার ঝগড়া হয়। এর জের ধরে রাত ৯টার দিকে কমল কীটনাশক পান করেন। গুরুতর অবস্থায় প্রথমে গৌরনদী উপজেলা হাসপাতালে ও পরে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে কমল মারা যায়। কমলের মৃত্যুর সংবাদ গৌরনদীতে পৌঁছলে সহকর্মী ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। মঙ্গলবার দুপুরে লাশের ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়ি রামশীল নেওয়া হয়। রাতে পারিবারিক শশ্মানে তার সমাধি করা হয়।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...