গৌরনদী সংবাদ

গৌরনদীর মাদকের গডফাদার মানিক মাঝিকে আটক করেছে পুলিশ

বরিশালের গৌরনদী উপজেলার কটকস্থল গ্রামের মাদক সম্রাট যুবলীগের কর্মী হিরা মাঝির ভাই দক্ষিনাঞ্চলের ইয়াবার বড় বিনিয়োগকারী কথিত আওয়ামী লীগ নেতা মাদক ব্যবসার গডফাদার মানিক মাঝিকে বিপুল পরিমান ইয়াবাসহ আজ শনিবার সন্ধ্যায় গৌরনদী উপজেলার মাহিলাড়া থেকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

মাদক সম্রাট হিরা মাঝি গ্রেপ্তারের পর থেকে সে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে ১২০ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করার পর তাকে নিয়ে রাতভর অভিযান চালাচ্ছে পুলিশ।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ ফিরোজ কবির জানান, কটকস্থল গ্রামের ইয়াবা সম্রাট হীরা মাঝির গ্রেপ্তারের পর দক্ষিনাঞ্চলের ইয়াবা ব্যবসার গডফাদার মানিক মাঝি দীর্ঘদিন পলাতক ছিল,  গোপন সংবাদের ভিত্তিতে আজ শনিবার সন্ধ্যায় গৌরনদী উপজেলার মাহিলাড়া থেকে গ্রেপ্তার করার পর তাকে বিভিন্ন স্থানে অভিযান চালানো অব্যহত আছে।

এলাকাবাসী জানায়, গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের কটকস্থল গ্রামের মজিবুর রহমান ওরফে ইঙ্গুল মাঝির পুত্র মানিক মাঝি ঢাকায় ফুটপাতে হকারি করত। কয়েক বছর ধরে এলাকায় এসে মাছের ব্যবসা শুরু করে এবং এক পর্যায়ে যশোর মাদক সিন্ডিকেটের সঙ্গে এলাকায় মাদক ব্যবসা শুরু করে। এসব ব্যবসার পাশাপাশি আওয়ামী লীগ নেতা দাবি করে বড় বড় বিল বোর্ড ঝুলিয়ে নিজেকে আওয়ামী লীগ নেতা জাহির করে এলাকায় প্রভাব বিস্তার করে, সেই সাথে গোপনে ইয়াবা পাইকারী ব্যবসায়ী হিসেবে আত্মপ্রকাশ করেন। পরবর্তিতে বছর যেতে না যেতেই ইয়াবার বড় বিনিয়োগকারী বনে যান। ভাই হিরা মাঝিকে দিয়ে দেশের বিভিন্নস্থানে ইয়াবা পাইকারী সরবারহ করেন এবং নিজে আওয়ামী লীগ নেতা ও সমাজ সেবক বনে যান। এলাকায় অবাধে চালাতে থাকেন ইয়াবাসহ মাদক ব্যবসা।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...