গৌরনদী সংবাদ

গৌরনদীতে দাখিল পরীক্ষাথীর্নীর বিষপানে আত্মহত্যা

বরিশালের গৌরনদী কাসেমাবাদ কামিল মাদ্রাসার দাখিল পরীক্ষাথীর্নী মিম আক্তার (১৫) রবিবার রাতে বিষপানে আত্মহত্যা করেছে। সে পৌর সভার কাসেমাবাদ মহল্লার বাসিন্দা আলমগীর হোসেন আকনের কন্যা।

এলাকাবাসী ও হাসপাতাল সুত্রে জানা গেছে, কাসেমাবাদ কামিল মাদ্রাসার দাখিল পরীক্ষাথীর্নী মিম আক্তার রবিবার আরবী সাহিত্য প্রথম পত্র পরীক্ষা দেয়। পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে মিম তার প্রেমিকের সাথে কথা বলে। এ নিয়ে পরিবারের লোকজন মিমকে গালমন্দ করায় অভিমান করে মিম সন্ধ্যায় নিজ গ্রহে বিষপান করে। পরিবারের লোকজন গুরুতর অবস্থায় তাকে রাত সাড়ে ৭টার দিকে গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক মিম আক্তারকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। হাসপাতালে নেওয়ার পথে পথিমধ্যে সে মারা যায়। এ ঘটনায় গৌরনদী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

1 thought on “গৌরনদীতে দাখিল পরীক্ষাথীর্নীর বিষপানে আত্মহত্যা”

Leave a Reply