উদ্বোধন হচ্ছে বরিশাল বিভাগের প্রথম লাইভ মিউজিক ক্যাফে “হুপার্স”

বরিশাল বিভাগের প্রথম লাইভ একোয়েস্টিক মিউজিক ক্যাফে ‘হুপার্স’ উদ্বোধন হচ্ছে আজ ৫ নভেম্বর। রুচিসম্মত মিউজিক নিয়ে প্রতিষ্ঠানটি যাবতীয় সুযোগ সুবিধা দিতে প্রস্তুত হয়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের অপেক্ষায় আছে বলে জানিয়েছে হুপার্স কর্তৃপক্ষ।

নগরীর পুলিশ লাইন এলাকায় আন্তর্জাতিক মানের এই ক্যাফেটি মানসম্মত দেশি-বিদেশি খাবার, শিশুদের জন্য খেলাধুলার উত্তম সুবিধা, উন্নতমানের আসবাবপত্র এবং প্রথম ও ব্যতিক্রমধর্মী আয়োজন হিসেবে প্রতিদিন সরাসরি সঙ্গীত পরিবেশনের ব্যবস্থা নিয়ে যাত্রা শুরু করতে চলেছে। ইতিমধ্যে ক্যাফের ব্যতিক্রমী আয়োজনগুলো নগরবাসীর দৃষ্টি আকর্ষণ করেছে বলে জানিয়েছে এর স্বত্বাধীকারী আবু মাসুম ফয়সাল।

গ্রামীণফোন বরিশাল নর্থ জোনের পাঁচটি থানার ডিস্ট্রিবিউটর, ট্রাস্ট মার্কেটিং এজেন্সির স্বত্বাধীকারী মো. আবু মাসুম ফয়সাল বিস্তারিত জানান, ১০ বছরের পুরনো ট্রাস্ট মার্কেটিং এজেন্সির একটি অন্যতম প্রতিষ্ঠান হুপার্স ক্যাফে। বিভাগের প্রথম লাইভ একোয়েস্টিক মিউজিক ক্যাফে এটি। একই সাথে একশ’ জন অতিথি বসার সুব্যবস্থা রয়েছে এই ক্যাফেতে।

ঢাকা থেকে আগত থ্রি-স্টার মানের ৪ জন শেফ’র তৈরি বিভিন্ন ধরণের খাবার পরিবেশনা সহ এই ক্যাফেতে অন্যান্য সেবা প্রদানে কর্মরত থাকবেন ২০ জন। পুরো ক্যাফেটির আসবাবপত্র সাজানো হয়েছে মনের মত ডিজাইন করে জানান স্বত্বাধীকারী। তিনি আরও জানান, খাবার হিসেবে এখানে থাকছে থাই, চাইনিজ, ইন্ডিয়ান, ফাস্টফুড সহ তাদের স্পেশাল বিভিন্ন ধরণের আইটেম। স্পেশাল বিভিন্ন ধরণের খাবারের মধ্যে রয়েছে ইরানী বিরিয়ানী, আফগান খাবাব, হুপার্স স্পেশাল স্টিং স্যুপ, হারিয়ানি কাবাব, রেশমী ও বুটিয়ানি কাবাব, শাহী বিরিয়ানী ইত্যাদি। মাছের তৈরি বিশেষ আইটেম হিসেবে থাকছে স্টিং রেড ¯œ্যাপার উইথ লাইম সস। এখানে আসা অতিথি শিশুদের জন্য থাকছে একটু বিশেষ আয়োজন। মনের মত পরিবেশে শিশুদের কিছুক্ষণ সময় কাটানোর জন্য ক্যাফেতে রয়েছে কিডস জোন। থ্রিডি ভিজুয়ালাইজেশন এর মাধ্যমে তৈরি কিডস জোনের যাবতীয় খেলনা সামগ্রী আনা হয়েছে চীন থেকে। সব মিলিয়ে প্রতিষ্ঠানটির রূপরেখা এমনভাবে তৈরি করা হয়েছে যেখানে মানুষ একবার এলে পরবর্তীতে আবারো আসার মনোভাব নিয়ে বাড়ি ফিরবেন বলে জানান স্বত্বাধীকারী। ক্যাফেটি নগরীর অন্যসকল ক্যাফে থেকে ব্যতিক্রম হওয়ার কারণ লাইভ মিউজিকের বিষয়ে তিনি বলেন, দেশ-বিদেশের বিভিন্ন স্থানে উন্নত রেস্টুরেন্ট বা ক্যাফের মত বরিশালে প্রথম এই উদ্যোগী হয়েছেন তারা। এখানে এসে একটি সুন্দর সময় অতিবাহিত করার জন্য প্রতিদিন

সন্ধ্যা ৬ টা থেকে রাত ৯ টা পর্যন্ত ক্যাফেতে চলবে সরাসরি শিল্পীদের মাধ্যমে সঙ্গীত পরিবেশন। অতিথিদের চাহিদা ও অনুরোধ অনুযায়ী বরিশালের নতুন মুখ ও অচেনা প্রতিভাধর শিল্পীরা পরিবেশন করবেন বিভিন্ন ধরণের সঙ্গীত। এর মধ্যে রয়েছে রবীন্দ্র সঙ্গীত, নজরুল সঙ্গীত ও বিভিন্ন ব্যান্ডের গান। আগত অতিথিদের বিরক্ত না করে তাদের মুগ্ধ করতে দুটি বাদ্যযন্ত্র ব্যবহার করে পরিবেশিত হবে এসব সঙ্গীত। বাদ্যযন্ত্র দুটি হলো একোয়েস্টিক গিটার ও কাহন।

সকল বিষয় জানিয়ে মো. আবু মাসুম ফয়সাল উদ্বোধনী অনুষ্ঠানে নগরবাসীকে আমন্ত্রণ জানিয়ে বলেন, আগামি ৫ নভেম্বর বিকাল ৪ টায় হুপার্স ক্যাফের উদ্বোধন হচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ আয়োজন হিসেবে থাকছেন ক্লোজ আপ ওয়ান তারকা রুমি।




© Gournadi.com | Developed by Codeplate