বিনোদন

ফেরারি হচ্ছেন তানিন সুবহা

সময়ের সম্ভাবনাময়ী চিত্রনায়িকা তানিন সুবহা নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হলেন। হানিফ মাহমুদ পরিচালিত ‘ফেরারি’ ছবিতে তার বিপরীতে রয়েছেন রবিন। ডনি প্রোডাকশন হাউজের ব্যানারে নির্মিত হবে ছবিটি। গতকাল থেকেই ছবিটির শুটিং হবার কথা থাকলেও পরিচালকের অসুস্থতার কারণে এর শুটিং পেছানো হয়েছে। আগামী ফেব্রুয়ারি থেকে ছবির শুটিং হবার কথা।

তানিন সুবহা বললেন,’নতুন বছরের শুরুতেই ভালো একটি ছবির কাজ পেয়ে আমি আনন্দিত। ছবির গল্পটি চমৎকার। আশা করছি ছবিটিতে নিজেকে মেলে ধরার সুযোগ পাবো’।

এদিকে আগামী ২২ শে ফেব্রুয়ারি তানিন অভিনীত ও কাজল কুমার পরিচালিত ‘অবাস্তব ভালোবাসা’ নামে একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। চলতি বছরের প্রথম দিনেই মুক্তি পেয়েছে এই নায়িকার ‘মাটির পরী’ ছবিটি। ‘মাটির পরী’ ছবির মাধ্যমেই ঢালিউডে নায়িকার খাতায় নাম লেখান তিনি। তানিন বললেন, ‘নতুন আরও বেশ কয়েকটি ছবিতে কাজ করার ব্যাপারে কথা হয়েছে। অল্প কিছুদিনের মাঝেই সেগুলো চূড়ান্ত হবে’।

উল্লেখ্য, তানিন সুবহা গৌরনদীর মেয়ে।

tanin subha in village


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...

Leave a Reply