গৌরনদী সংবাদ

গৌরনদীর টরকী বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে মেয়র হারিছ

বরিশালের গৌরনদী উপজেলার ঐতিহ্যবাহী টরকী বন্দর রায় পট্টিতে গত রবিবার দুপুরে ভয়াবহ অগ্নিকান্ডে একটি পাটের গোডাউনসহ ১১ টি ব্যবসায়ী প্রতিষ্ঠান ভস্মীভূত হয়।

সোমবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান আগুনে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্তদের সহায়তার আশ্বাস দিলেন। এসময় উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জয়নাল আবেদিন হাওলাদার, বিআরডিবির চেয়ারম্যান মোঃ মনির হোসেন মিয়া, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের নেতা আবু সাইদ নান্টু, গৌরনদী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবারুল ইসলাম সান্টু ভূঁইয়া, সহ-সভাপতি লুৎফর রহমান দ্বীপ ও টরকী বন্দরের ব্যবসায়ী বৃন্দ।

এসময় পৌর মেয়র বলেন অপরিকল্পিত বাজার ব্যবস্থা হওয়ার কারণে বিদ্যুতের শর্টসার্কিটের মাধ্যমে বারবার আগুনের সূত্রপাত ঘটে। তিনি সাংসদ আবুল হাসনাত আব্দুল্লাহর বরাত দিয়ে বলেন, গৌরনদী উপজেলার ঐতিহ্যবাহী টরকী বন্দর একটি পরিকল্পিত আধুনিক বন্দর হিসেবে গড়ার আশ্বাস দিয়েছেন। সাংসদ আবুল হাসনাত আব্দুল্লাহ এটাও বলেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের একটু ধৈর্য ধরার পরামর্শ দেন। সাংসদ আবুল হাসনাত আব্দুল্লাহ বিশেষ কাজে ঢাকায় আছেন সেখান থেকে ফিরে এসে অবশ্য ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদেরকে সহায়তা প্রদান করা হবে। সবশেষে পৌর মেয়র মোঃ হারিছুর রহমান টরকী বন্দরের ব্যবসায়ীদের মঙ্গল কামনা করে সকলকে ধন্যবাদ জানিয়ে তার বক্তব্য শেষ করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply