মা ছেলের রহস্যজনক বিষপানে মায়ের মৃত্য, ছেলে আশঙ্কাজনক

বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউয়িনের কাঠিরা গ্রামে মা ও ছেলে রহস্যজনক ভাবে বিষপান করেছে। মা দীনা হালদার (৩২) চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে মৃত্যু হলেও মুমুর্ষ অবস্থায় হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে স্কুল ছাত্র এন্ড।

মৃত পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, সৌদী প্রবাসী আন্দ্রিয় হালদারের স্ত্রী  দীনা হালদার (৩২) ওরফে পাতা ও তার ষষ্ঠ শ্রেণীতে উত্তীর্ন ছেলে ভেগাই হালদার পাবলিক একাডেমীর ছাত্র এন্ডু ফ্লোয়ার বৃহস্পতিবার রাত সাতটার দিকে বিষ পান করেছে বলে রাত নয়টার দিকে বাড়ির অন্য লোকদের জানানো হয়। গুরুতর অসুস্থ অবস্থায় মা ছেলেকে প্রথমে আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে শুত্রবার বিকেলে বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসারত অবস্থায় শুক্রবার রাত সাড়ে ৭টায় মা দীনা মারা যান। মুমুর্ষ অবস্থায় ছেলে এন্ডু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দীনার মেসো (খালু) সুনীল বৈদ্য অভিযোগ করে বলেন, ‘প্রায়ই দীনার ননদ রাজশাহী মিশনারী হাসপাতালের অধ্যক্ষ মেরী বিথীকা তাকে মানসিক ও শারীরীক নির্যাতন করতেন। মৃত্যুর পিছনেও তার হাত রয়েছে বলে তিনি দাবি করেন।

গত ৩১ ডিসেম্বর মেরী বাড়িতে আসার পর থেকেই সংসারে ঝগড়াঝাটি লেগেছিল। দীনা ও এন্ডুকে কোন ভাবে বিষ প্রয়োগ করা হয়েছে। তাতে এন্ডু আশঙ্কাজনক হলেও দীনা মারা যায়।

অভিযোগের ব্যাপারে মেরী বিথীকার বক্তব্য  নেয়ার জন্য তার মুঠো ফোনে একাধিকবার ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়। এ ঘটনায় তিনি থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম এ প্রসঙ্গে বলেন, ‘লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

শেয়ারঃ

১ টি মন্তব্য

মন্তব্য করুন